গ্রাহক সেবার মান বৃদ্ধির লক্ষ্যে জেলা সঞ্চয় অফিস/ব্যুরো, ঝিনাইদহতে সফটওয়ার এর ব্যবহার নিশ্চিতকরণ, বিদ্যমান জনবলকে দক্ষ করার লক্ষ্যে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান, অফিসের কর্ম পরিবেশ উন্নতকরণ, স্বল্প আয়ের মানুষ বিশেষতঃ নারী, বয়োজ্যেষ্ঠ নাগরিক, প্রতিবন্ধী নাগরিকবৃন্দসহ মাধ্যমিক স্তরে অধ্যয়ণরত শিক্ষার্থীদের মাধ্যে সঞ্চয়ী মনোভাব গড়ে তোলার লক্ষে উদ্বুদ্ধকরণ কাযর্ক্রম পরিচালনা করা, বাংলাদেশ ব্যাংকসহ তফসিলী ব্যাংক ও ডাক বিভাগের সংগে নিয়মিত যোগাযোগ অব্যাহত রাখা।
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS